অধ্যাপক ড. জাফর ইকবালকে ছুরিকাঘাত অভিযুক্তদের শাস্তির দাবিতে ভৈরবে প্রতিবাদসভা ও মানববন্ধন

অধ্যাপক ড. জাফর ইকবালকে ছুরিকাঘাত অভিযুক্তদের শাস্তির দাবিতে ভৈরবে প্রতিবাদসভা ও মানববন্ধন

রাজীবুল হাসান , ভৈরব প্রতিনিধি :
বিশিষ্ট লেখক ও শিক্ষাবিদ অধ্যাপক ড. জাফর ইকবালকে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করে আহত করায় অভিযুক্তদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে ভৈরবে কাকলি খেলাঘর ও নিবেদিতা নাট্যঙ্গন এর আয়োজনে প্রতিবাদসভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
অধ্যাপক ড. জাফর ইকবালকে ছুরিকাঘাত অভিযুক্তদের শাস্তির দাবিতে ভৈরবে প্রতিবাদসভা ও মানববন্ধনআজ শুক্রবার বেলা ১১ টায় পৌর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ কর্মসূচি পালিত হয়। প্রতিবাদ সভা ও মানববন্ধনে কাকলী খেলাঘর সহ সভাপতি সত্যজিৎ দাস ধ্রুব এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন কলাতন খেলাঘর সভাপতি বশির আহমেদ বিপ্লব, কাকলি খেলাঘর সাধারণ সম্পাদক মফিজুর রহমান মাহফুজ, সাংবাদিক খাইরুল ইসলাম সবুজ, নিবেদিতা নাট্যঙ্গন আহবায়ক নিজাম উদ্দিন পলাশ, সদস্য সচিব রাফিজুল হাসান সানজিব, আদিয়াবাদ কলেজ প্রভাষক ইমরান হোসাইন , কাকলি খেলাঘর ছোট বন্ধু রূপা প্রমূখ।
এ সময় বক্তরা বলেন, দেশের মেধা শূন্য করার জন্যই আজ এসব হামলা হচ্ছে।হামলাকারীরা কথাসাহিত্যিক, লেখক ড. জাফর ইকবালকে টার্গেট করার মধ্য দিয়ে দেশ থেকে মুক্ত চিন্তা ও মুক্ত বুদ্ধি চর্চা বন্ধ করে দিতে চায়।তারা একে একে মুক্তমনা মানুষদের হত্যা ও হত্যা চেষ্টার মধ্য দিয়ে দেশকে মৌলবাদী ও জঙ্গিবাদী রাষ্ট্রে পরিণত করতে চায়। বক্তারা আরো বলেন, অবিলম্বে দেশবরণ্য শিক্ষক ও লেখক জাফর ইকবাল স্যারের হত্যা চেষ্টার ঘাতকদের চিহ্নিত করে দ্রুত শাস্তির দাবি জানান।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment